মরতে গিয়ে একসঙ্গে ঝাঁপ না দেওয়ায় প্রেমিকের বিরুদ্ধে মামলা!

দুজনের মধ্যে সম্পর্ক শুরু হয়। যদিও তারা বিশ্বাস করেছিল যে সমাজ তাদের সম্পর্ক মেনে নেবে না, দুজনে যমুনা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয়। তিনি বিশ্বাস করেন যে তারা দুজন নির্দিষ্ট দিনে যমুনা নদীর তীরে উপস্থিত ছিলেন। কিন্তু ঝাঁপ দিতে গেলেই গল্পে মোকসামের ‘টুইস্ট’ চলে আসে! প্রেমিকা ঝাঁপিয়ে পড়ল কিন্তু প্রেমিক তা করল না।পরে, মহিলা পুলে ফিরে আসেন এবং তার প্রেমিকের কাছে অভিযোগ করেন যে সে কীভাবে তার সাথে বিশ্বাসঘাতকতা করেছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের প্রয়াগরাজে।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, বেশ কয়েক বছর আগে চান্দু নামে দুই বছরের এক ছেলের সঙ্গে ৩২ বছর বয়সী ওই মহিলার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

তবে কয়েকদিনের প্রেমের সম্পর্ক থাকলেও মাসখানেক আগে ছয় বছরের মেয়েকে নিয়ে কয়েকদিনের জন্য পুনে যান ওই নারী। চান্দুকে না বলে বিয়ে করে ফেলল, তারপর। মহিলাটি ১৮ মে প্রয়াগরাজ ফিরে এসেছিলেন যে লোকটির সাথে তিনি ডেটিং করেছিলেন তার কী হয়েছিল। দুজনের মধ্যে সমস্যাও হয়। পরে তারা একই সময়ে যমুনায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

যমুনা সেতুতে একসঙ্গে আত্মহত্যা করবেন ভেবেছিলেন বলে দাবি করেন ওই নারী। প্রেমিকা লাফ দেওয়ার পর বুঝতে পারে তার সঙ্গী লাফ দেয়নি। দ্রুত নদীতে ফিরে এলেন। তিনি কোয়েদগঞ্জ থানায় ফোন করেন। চান্দুর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ ও খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। মহিলা বর্তমানে হাসপাতালে ভর্তি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *